kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

নিচে ঘুমিয়ে ছিল হেলপার, উপর দিয়ে ট্রাক চালিয়ে দিল চালক!

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০২০ ২২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



নিচে ঘুমিয়ে ছিল হেলপার, উপর দিয়ে ট্রাক চালিয়ে দিল চালক!

যশোরের অভয়নগরে ট্রাকচালকের ভুলের কারণে প্রাণ গেল হেলপার রাকিব হোসেনের (১৮)। শনিবার দুপুরে অভয়নগর থানা সংলগ্ন জয়েন্ট ট্রেডিং নামের একটি ঘাটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাকিব হোসেন ঝিনাইদহ জেলার হামদারডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। দুর্ঘটনার পর থেকে চালক পলাতক।

প্রত্যক্ষদর্শী ঘাট শ্রমিকরা জানায়, দুপুরে জয়েন্ট ট্রেডিং এর ঘাটের (ঝিনাইদহ- ট- ১১-০৭৬৭) সামনে যশোর-খুলনা মহাসড়কের পার্শ্বে একটি খালি ট্রাক পার্কিং করে চালক বেরিয়ে যায়। এ সময় ওই ট্রাকের হেলপার বিশ্রাম নিতে ট্রাকের নিচে ছাঁয়ায় ঘুমিয়ে পড়েন। কিছু সময় পর চালক ফিরে আসেন এবং হেলপারকে না খুঁজে ট্রাক চালু করে সামনে এগিয়ে গেলে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে হেলপার মারা যায়। বিষয়টি বুঝতে পেরে চালক ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন চৌধুরী কালের কণ্ঠকে জানান, রাত আনুমানিক ৯টার সময় নিহতের বাবা থানায় আসলে পরিচয় জানতে পারি। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যাওয়া হেলপারের নাম রাকিব হোসেন। তবে ট্রাকচালকের নাম-পরিচয় জানা যায়নি। ট্রাকটি জব্দ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে। পলাতক চালককে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা