kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

অপহৃত শিশু নিশাত উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০২০ ২০:২০ | পড়া যাবে ২ মিনিটে



অপহৃত শিশু নিশাত উদ্ধার

গাজীপুর থেকে অপহৃত শিশু নিশাত কালিয়াকৈরের চন্দ্রা থেকে উদ্ধার করা হযেছে। বৃহস্পতিবার রাতে  র‌্যাব-১ অভিযান চালিয়ে অপহৃত শিশু নিশাতকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী চক্রের মূলহোতা  মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করে র‍্যাব-১।

উদ্ধারকৃত শিশু নিশাত বাবু (৩) দিনাজপুরের চিরিবন্দর থানার যৌতগ্রামধনপুর এলাকার মো. বকুল মিয়ার ছেলে। গাজীপুর জিএমপির বাসন থানার আউটপাড়া এলাকার শওকত আলীর বাড়ির ভাড়াটিয়া।

গ্রেপ্তার মোস্তাফিজুর (১৮) শেরপুর সদর থানার ডুবারচর এলাকার আবুল কাশেম তারা মিয়ার ছেলে। তিনি গাজীপুর জিএমপির বাসন থানার এ/পি-সাং-আউটপাড়া এলাকার  শওকত আলীর বাড়ির ভাড়াটিয়া।

র‌্যাব প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গাজীপুর মহানগরীর আউটপাড়া এলাকার ভাড়াটিয়া মো. বকুল মিয়ার একমাত্র শিশু সন্তান নিশাত বাবু (৩) নিজ বাসা হইতে অপহৃত হয়। অপহরণের পর ভিকটিম এর পরিবার সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করে না পেয়ে একই দিন দুপুরে বাসন থানায় একটি অপহরণ সংক্রান্ত অভিযোগ দায়ের করেন। অপহরণের পর তার বাবার মোবাইল ফোনে অজ্ঞাতনামা নম্বর থেকে ফোন আসে এবং তার শিশু সন্তান নিশাত বাবুকে অপহরণ করা হয়েছে বলে জানায় এবং তার মুক্তিপণ হিসেবে ৩ লাখ টাকা দাবি করে। অন্যথায় অপহরণকারী তার ছেলেকে হত্যা করে লাশ গুম করবে বলে জানায়।

এক পর্যায়ে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর কাছে অপহৃত ভিকটিমকে উদ্ধারের জন্য আইনগত সহায়তা কামনা করেন। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে  অভিযান চারিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী চক্রের মূলহোতা মো. মোস্তাফিজুর রহমানকে (১৮) আটক করা হয়।

গাজীপুরে র‌্যাব-১ কোম্পানির লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, অপহৃত শিশুকে উদ্ধার করে তার মা বাবার কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। তবে এ ঘটনার সাথে আরো কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা