kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারকে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

মানিকগঞ্জ প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৫:১০ | পড়া যাবে ১ মিনিটে



বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারকে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

মানিকগঞ্জের বন্যাদুর্গত আরো ৫০০ পরিবার পেল দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা। আজ শুক্রবার সদর উপজেলার গড়পাড়া ইউনিযনের চরগরপাড়া এবং সাটুরিয়া উপজেলায় এই খাদ্য সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস। এনিয়ে এবারের বন্যায় মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের সহায়তা পেল প্রায় ১২ হাজার বন্যাদুর্গত পরিবার।

এ সময় উপস্থিত ছিলেন, সাটুরিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাবিহ ফতেমা তুজ জোহরা, গড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, সাটুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান আবুল কালাম রউফ প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক এসএম ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সারা দিয়ে বসুন্ধরা গ্রুপ যে ভাবে করোনা এবং বন্যাকবলিতদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে তা এক কথায় অভাবনীয়। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ দিয়ে জেলা প্রশাসক বলেন, তিনি সত্যিকারের মানবিক মানুষ।

বসুন্ধর গ্রুপের উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু জানান, যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হচ্ছে ততদিন পর্যন্ত খাদ্য সহায়তা কর্মসূচী চলমান থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা