kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

৭১-এর পরাজিত শক্তিদের ষড়যন্ত্র রুখে দেওয়ার ঘোষণা মুক্তিযোদ্ধাদের

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



৭১-এর পরাজিত শক্তিদের ষড়যন্ত্র রুখে দেওয়ার ঘোষণা মুক্তিযোদ্ধাদের

৭১-এর পরাজিত শক্তিদের সকল ষড়যন্ত্র রুখে দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার মুক্তিযোদ্ধারা। আজ বৃহস্পতিবার কোটালীপাড়া পৌরসভার হলরুমে মুক্তিযোদ্ধাদের সাথে পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখের মতবিনিময় সভা থেকে তারা এ ঘোষণা দেন।

পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাজী শেখ লুৎফর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ দাড়িয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, মুক্তিযোদ্ধা মোদাচ্ছের হোসেন ঠাকুর, আব্দুল মান্নান, সিরাজুল ইসলাম, নরেন্দ্রনাথ বাড়ৈ, সুধারঞ্জন রায়, মুক্তিযোদ্ধা প্রজন্ম আমিনুজ্জামান খান মিলন, পলাশ সরদার, শিক্ষক হাবিবুর রহমান মুকুল বক্তব্য রাখেন।

মুক্তিযোদ্ধা মোদাচ্ছের হোসেন ঠাকুর বলেন, বর্তমান পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। তার বিরুদ্ধে ৭১-এর পরাজিত শক্তি নানা ধরণের ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। আমরা জীবিত থাকতে এই অপশক্তিদের কোনো ভাবেই সফল হতে দিবো না।

পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ বলেন, গত কয়েক দিন আগে আমার পৌর সভায় একটি কাজের টেন্ডার হয়েছে। এই টেন্ডারে কাজ না পেয়ে ক্ষুব্দ হয়ে প্রকৌশলী আলী আজগর নামে এক ঠিকাদার আমাকে জড়িয়ে অনিয়মের অভিযোগ এনে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে আবেদন করেন। এই টেন্ডারের সাথে আমার কোন সংশ্লিষ্টতা নাই।

মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বলেন, প্রকৌশলী আলী আজগরের পিতা আব্দুল কাদের মিয়া ৭১-এর দালাল ছিল। তারা আজ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির বিপক্ষে নেমেছে। আমরা এই অপশক্তিদের রুখে দিব।

এ বিষয়ে প্রকৌশলী আলী আজগরের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, যাকে কাজ দেওয়া হয়েছে তার কাগজপত্র ঠিক নাই। অপরদিকে আমরা পারিবারিকভাবে স্বাধীনতার স্বপক্ষের শক্তি ছিলাম।

মন্তব্য



সাতদিনের সেরা