kalerkantho

সোমবার । ৩ কার্তিক ১৪২৭। ১৯ অক্টোবর ২০২০। ১ রবিউল আউয়াল ১৪৪২

শিবগঞ্জে বজ্রপাতে দুজন নিহত

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২৮ | পড়া যাবে ২ মিনিটে



শিবগঞ্জে বজ্রপাতে দুজন নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক তিনটি বজ্রপাতের ঘটনায় দুজনের মৃত্যু ও দুজন নারী আহত হয়েছেন। মৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বহলাবাড়ী গ্রামের মৃত মংলুর ছেলে রুহুল আমিন (৫২) ও দুর্লভপুর ইউনিয়নের পারকালোপুর গ্রামের মৃত মনিরুজ্জামান লুধু মাস্টারের ছেলে বুলবুল আহমেদ (৩২)। 

মেঘ ও বজ্রপাত দেখে বুলবুল ঘরের পেছনে থাকা গরু আনতে গেলে বজ্রপাতের শিকার হয়। পরে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। নিহতের স্বজনরা জানান হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। 

অন্যদিকে, কানসাট বহলাবাড়ী গ্রামের রুহুল আমিন বিলে মহিষ চরাতে গিয়ে বৃষ্টি ও বজ্রপাতে আটকে পড়লে সে একটি গাছে নিচে দাঁড়িয়ে থাকার সময় বজ্রপাত ঘটলে ঘটনাস্থলের মারা যান। 

শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে বৃষ্টির সাথে ব্যাপক বজ্রপাতে কানসাট ইউনিয়নের বহলাবাড়ী গ্রামের মৃত মংলুর ছেলে রুহুল আমিন (৫২) ও দুর্লভপুর ইউনিয়নের পারকালোপুর গ্রামের মৃত মনিরুজ্জামান লুধু মাস্টারের ছেলে বুলবুল আহমেদ (৩২) মারা যায় এবং পিঠালিতলা গ্রামের দুই নারী আহত হন। 

শিবগঞ্জ পৌরসভার পিঠালিতলা গ্রামের বউ-শাশুড়ি আহত হন। শাশুড়ি সেরিনা বেগম ও তার ছেলের বউ নাসরিন নিজবাড়িতে বজ্রপাতে আহত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা