kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

৯ বছরের 'শিশু ধর্ষক' আটক

গাইবান্ধা প্রতিনিধি    

১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২৪ | পড়া যাবে ২ মিনিটে



৯ বছরের 'শিশু ধর্ষক' আটক

৯ বছরের শিশু খোরশেদ ব্যাপারীকে ধর্ষণ মামলার আসামি করা হয়েছে। খোরশেদ ব্যাপারী স্থানীয় আলোক বর্তিকা স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। ঘটনাটি ঘটেছে সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। ৫ বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার খোরশেদকে আটক করে আদালতে পাঠানো হয়।

এজাহারে উল্লেখ করা হয়, দুর্গাপুর গ্রামের খাদেমুল ইসলামের ছেলে খোরশেদ আলম ১২ সেপ্টেম্বর দুপুরের দিকে শুভ, নিহাতসহ ওই শিশুটির সঙ্গে খেলাধুলার একপর্যায়ে পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে খোরশেদ পালিয়ে যায় বলেও এজাহারে উল্লেখ করা হয়। এ ঘটনায় সাঘাটা থানায় বৃহস্পতিবার মামলা দায়ের করা হলে পুলিশ খোরশেদকে তার বাড়ি থেকে আটক করে আদালতে পাঠায়। 

খোরশেদ ব্যাপারীর বড় ভাই আব্দুল খালেক বলেন, বিষয়টি সাজানো। সামাজিক ও অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করতে তাদের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে। 

সাঘাটা থানার ওসি মো. বেলাল হোসেন বলেন, এ ঘটনায় সাঘাটা থানায় একটি মামলা দায়ের করা হলে খোরশেদ আলমকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। 

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ বাবু বলেন, বিষয়টি সাজানো। ৯ বছরের একটি শিশুর শরীর ধর্ষণ করার জন্য কতটা উপযোগী হয় এটা সবাই জানে। এ ছাড়া ভিকটিমকে স্থানীয়ভাবে ডাক্তারি পরীক্ষা না করিয়ে রংপুরে নিয়ে যাওয়ার বিষয়টিও প্রশ্নবিদ্ধ।

মন্তব্য



সাতদিনের সেরা