kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

রংপুরে ৩০ দরিদ্র শিক্ষার্থীকে বৃত্তি দিল ঢাকাস্থ রংপুরবাসী

অনলাইন ডেস্ক   

১৬ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৫ | পড়া যাবে ১ মিনিটে



রংপুরে ৩০ দরিদ্র শিক্ষার্থীকে বৃত্তি দিল ঢাকাস্থ রংপুরবাসী

রংপুর জেলার ৩০ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মধ্যে মাসিক শিক্ষা বৃত্তি দিয়েছে ঢাকায় বসবাসকারী সদস্য ফেসবুকভিত্তিক গ্রুপ ঢাকাস্থ রংপুরবাসী (ডিআরবি)।

মঙ্গলবার (১৫সেপ্টম্বর) দুপুরে মহানগরীর সুমি কমিউনিটি সেন্টারে অস্বচ্ছল পরিবারের ৩০ জন দরিদ্র শিক্ষার্থীর হাতে টাকা তুলে দেয়া হয়। জেলার ৮ উপজেলার এসব শিক্ষার্থী সবাই ৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত। এর মধ্যে স্কুলগামী শিক্ষার্থীদের ৩'শ ও কলেজগামী শিক্ষার্থীদের ৫'শ টাকা করে টাকা দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন রংপুরের সহকারী কমিশনার ও নির্বাহী মেজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা, সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ, রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. আল ইমরান হোসেন প্রমুখ।

ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিমের সভাপতিত্বে ও সংগঠনের ইততিয়াক ফারদীন সজীবের সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গ্রুপের উপদেষ্টা হিমেল, রমজান আলী তুহিন, সাংবাদিক মিজানুর রহমান ও আলম বাদল, এডমিন ফাহিম ফয়সাল ও জয়।

প্রসঙ্গত, ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সদস্যদের অর্থায়নে রংপুর জেলাসহ বিভাগের প্রতিটি জেলার ৩০ জন করে দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মাঝে প্রতিমাসে এ বৃত্তি প্রদান করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা