kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

রংপুরে বেকার শিল্পীদের আর্থিক সহায়তা প্রদান

রংপুর অফিস   

১৬ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



রংপুরে বেকার শিল্পীদের আর্থিক সহায়তা প্রদান

করোনাকালে বেকার হয়ে যাওয়া রংপুরের সাংস্কৃতিক কর্মী, সংগীত শিল্পী, যন্ত্রশিল্পী ও সাউন্ড কর্মীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে রংপুর মিউজিশিয়ানস চ্যারিটি সোসাইটি। সোমবার রাতে রংপুরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর রিজার্ভ ফোর্সেস কমান্ড্যান্ট এসপি মেহেদুল করিম। রংপুর মিউজিশিয়ানস চ্যারিটি সোসাইটির সভাপতি ক্লোজআপ ওয়ান তারকা নুরুজ্জামান বাপ্পির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানা ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের সিনিয়র স্টাফ রিপোর্টার ও সংগঠনের উপদেষ্টা মেরিনা লাভলী, রংপুর সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, সামাজিক সংগঠন ইচ্ছে’র সভাপতি তানভীর আহমেদ তুষার, রংপুর মিউজিশিয়ানস চ্যারিটি সোসাইটির উপদেষ্টা শহিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আশরাফুল ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক, রায়হান জীবন, অর্থ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুজ্জামান, সদস্য বুলবুল আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে ৩০ জন শিল্পীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
 
এ সময় শিল্পীরা বলেন, করোনাকালীন সময়ে সব ধরনের অনুষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় নিদারুণ কষ্টে সময় পার করতে হচ্ছে। বিত্তবানদের পাশাপাশি সরকারকেও শিল্পীদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান তারা। অনুষ্ঠান শেষে রংপুর মিউজিশিয়ানস চ্যারিটি সোসাইটির সদস্যের মাঝে আইডি কার্ড প্রদান করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা