kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২২ আগস্ট, ২০২০ ১৪:৪০ | পড়া যাবে ২ মিনিটে



নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

ময়মনসিংহের নান্দাইলে সড়কে দাঁড়িয়ে থাকা কাচ বোঝাই একটি ট্রাককে গরুবাহী অপর একটি ট্রাক ধাক্কা দিলে দুজন ও অপর এক ঘটনায় চাকা ফেটে পাথর বোঝাই একটি ট্রাক্টর উল্টে খাদে পড়ে গিয়ে একজন নিহত হয়েছেন। এ দুটি ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল ফায়ার সার্ভিসের পূর্ব দিকে তসরা গ্রাম ও জোড় পুকুরপাড় এলাকায় পৃথক সময়ে ওই দুটি দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ভোর পাঁচটার দিকে নাসির গ্লাসের কাচ বোঝাই একটি ট্রাক তসরা এলাকায় পৌঁছার পর বিকল হয়ে যায়।

বিজ্ঞাপন

ট্রাকটি সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। কিছুক্ষণ পর গরু বোঝাই একটি ট্রাক কাচ বোঝাই ট্রাককে সজোরে ধাক্কা মারে।

এতে গরু ব্যাপারি মো. সাইদুল ইসলাম (৪৫) ঘটনাস্থলেই মারা যান। তাঁর সহযোগী মোস্তাকিন গুরুতর আহত অবস্থায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান। এ দুর্ঘটনায় চারটি গরুর মৃত্যু ঘটেছে বলে নান্দাইল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আবু বকর ছিদ্দিক জানান। নিহতরা কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ঘাঘড়া গ্রামের বাসিন্দা।

অন্যদিকে নান্দাইল তারঘাট বাজার থেকে পাথর বোঝাই করে একটি ট্রাক্টর ঈশ্বরগঞ্জ যাচ্ছিল। জোড়পুকুর পাড় আসার পর যানটির একটি বড় চাকা ফেটে গিয়ে উল্টে সড়কের ঢালে গিয়ে পড়ে। এতে চালকের সহকারী মানিক মিয়া (৩৫) ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী গ্রামে বাসিন্দা।

নান্দাইল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বলেন, নিহত তিনজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ দুটি ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।



সাতদিনের সেরা