kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

'বিদেশিরা বাংলাদেশকে এখন উন্নয়নের রোল মডেল মনে করেন'

পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০২০ ২২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



'বিদেশিরা বাংলাদেশকে এখন উন্নয়নের রোল মডেল মনে করেন'

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বঙ্গবন্ধু দেশ ও জনগণের কথা বলতেন। এটাই ছিল তার অপরাধ। দেশের সব সেক্টরে উন্নয়ন হয়েছে। বিদেশিরা বাংলাদেশকে এখন উন্নয়নের রোল মডেল মনে করেন। যার যার অবস্থান থেকে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। আমরা যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারি।

আজ শনিবার বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আহমেদ প্রমুখ।

তিনি আরো বলেন, যার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না আমরা তারই জন্মবার্ষিকী পালন করছি। সেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বপ্ন। তার প্রতিটা স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

এর আগে সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘ম্যুরাল’ উদ্বোধন করা হয়েছে। বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ম্যুরাল উদ্বোধন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা