kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

কেরানীগঞ্জে গর্ভবতী নারীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার ২

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০২০ ২২:০৮ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে গর্ভবতী নারীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার ২

ঢাকার কেরানীগঞ্জে এক গর্ভবতী নারীকে মারধর করার অভিযোগে বাড়ির কেয়ারটেকার মজিবর রহমান (৪৮) ও তার শ্যালক আসাদুজ্জামান (৩০)কে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই সাদ্দাম মোল্লা শনিবার সন্ধ্যায় জানান, অভিযোগকারী মো. সোহেল (২৯) ও তার স্ত্রী নয়না বেগম (২০) কেরানীগঞ্জের খোলামুড়া এলাকায় পুরাতন ভাড়ালিয়ায় আমির হোসেনের বাড়িতে দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। নয়না ৬ মাসের গর্ভবতী।

গত ১৪ আগস্ট বিকালে নয়নার মামা মো. ইয়াসিন তাদের বাড়িতে নয়নাকে দেখতে আসলে আমির হোসেনের বাড়ির কেয়ারটেকার মজিবর রহমান তাকে বাড়িতে প্রবেশ করতে দেবে না বলে দুজনের মধ্যে তর্ক বিতর্ক হয়। নয়না দ্বিতীয় তলা থেকে নিচে নেমে এসে আমির হোসেনকে প্রবেশে বাধা দেওয়ার কারণ জিজ্ঞাসা করলে তার সঙ্গেও তর্কে জড়িয়ে পড়ে কেয়ারটেকার।

এ সময় নয়নার সঙ্গে আমির হোসেনের হাতাহাতি হয়। নয়নার মামা দুজনের হাতাহাতি ছুটাতে আসলে আমির হোসেনের সালা আসাদুজ্জামানও ছুটে এসে হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে নয়নার পেটে দুজনই এলোপাতাড়ি আঘাত করলে নয়না মাটিতে লুটিয়ে পড়ে রক্তক্ষরণ হতে থাকে। নয়নাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসার পড়ে জানা যায় নয়নার পেটে থাকা ভ্রুণটি মারা গেছে।

এ ঘটনায় নয়নার স্বামী ওই দিনই কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করলে কেরানীগঞ্জ মডেল থানা পুর্লিশ অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি অপারেশন আসাদুজ্জামান টিটু জানান, গর্ভবতী নারীকে মারধর করে জীবন্ত শিশুর মৃত্যুর ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা