kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

বাসের ধাক্কায় প্রাণ হারালেন মোটরসাইকেল আরোহী

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০২০ ২২:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বাসের ধাক্কায় প্রাণ হারালেন মোটরসাইকেল আরোহী

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার মুড়াউরা নামক স্থানে বাসের ধাক্কায় শেখ মতিউর রহমান মতি (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেল ৩টার দিকে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত মতিউর দীর্ঘদিন ধরে তার নানা বাড়ি একই ইউনিয়নের শতক গ্রামে বসবাস করে আসছিল। নিহত মতিউরের জন্মস্থান নবীগঞ্জ উপজেলার মিল্লিক গ্রামে। সে ওই গ্রামের মনহর আলীর ছেলে।

জানা যায়, বিকেলে নবীগঞ্জ উপজেলার শতক গ্রাম থেকে ঢাকা-সিলেট মহাসড়ক হয়ে মতিউর মোটরসাইকের যোগে পানিউমদা যাচ্ছিলেন। পথিমধ্যে মুড়াউরা স্কুলের সামনে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি আল-মোবারাকা পরিবহনের ঢাকা (মেট্রো-ব : ১৫-৫২৯৪) যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

এ ঘটনায় গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী মতিউর। এসময় ঘাতক বাসটিকে আটক করে স্থানীয় জনতা। পরে গুরুতর আহত অবস্থায় মতিউরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মতিউরকে মৃত ঘোষণা করেন। এদিকে তাঁর মৃত্যুতে দিনারপুর এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। 

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূইয়া নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা