kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

ডাকাতিয়া নদী থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০২০ ২১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



ডাকাতিয়া নদী থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

কুমিল্লার লাকসামে ডাকাতিয়া নদী থেকে আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) এক অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর বয়স অনুমান ৪৫ বছর হবে। দুপুরে পৌর শহরের পশ্চিমগাঁও নবাব ফয়জুন্নেছা সরকারি কলেজ সংলগ্ন ডাকাতিয়া নদী থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওইদিন দুপুরে স্থানীয় লোকজন নবাব ফয়জুন্নেছা সরকারি কলেজ সংলগ্ন ডাকাতিয়া নদীতে ওই নারীর মরদেহ ভাসতে দেখে লাকসাম থানা পুলিশকে জানান। সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করে। 

লাকসাম থানা পুলিশ জানায়, অজ্ঞাত ওই নারী মানসিক রোগী ছিলেন। গত মঙ্গলবার (১১ আগস্ট) ওই নারী পৌর শহরের পেয়ারাপুর নামক স্থানে লাকসাম-চাঁদপুর রেলপথের ওপর স্থাপিত ব্রিজের ওপর দিয়ে পারাপারের সময় হঠাৎ চট্টগ্রামগামী মেঘনা এক্সেপ্রেস ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে যায়।

ওই সময় খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল গিয়ে অনেক খোঁজাখুঁজির পরও নদী থেকে তাকে উদ্ধার করতে পারেননি। দুইদিন পর আজ বৃহস্পতিবার দুপুরে প্রায় দুই কিলোমিটার দূরে নদী থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এদিকে, নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানান, উদ্ধার হওয়া মরদেহ ওই নারীর নাকি অন্য কারো? এটি ভালোভাবে খতিয়ে দেখা দরকার। নদীতে এতো স্রোত নেই। তাছাড়া পেয়ারাপুর থেকে নবাব ফয়জুন্নেছা সরকারি কলেজ পর্যন্ত প্রায় দুই কিলোমিটার এবং অনেকগুলো বাঁধ ও বাঁক রয়েছে।

এই ব্যাপারে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাত ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা