kalerkantho

বৃহস্পতিবার । ৯ আশ্বিন ১৪২৭ । ২৪ সেপ্টেম্বর ২০২০। ৬ সফর ১৪৪২

বাগানে ৩ ককটেল, একটি গাছে ছুঁড়ে আহত 'কৌতুহলী কিশোরী'

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৩ আগস্ট, ২০২০ ২১:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



বাগানে ৩ ককটেল, একটি গাছে ছুঁড়ে আহত 'কৌতুহলী কিশোরী'

ফরিদপুরে একটি মেহগনি বাগানে তিনটি ককটেল বোমা পড়েছিল। একটি ককটেল বোমার বিস্ফোরণে এক কিশোরী আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ফরিদপুর সদরের আলিয়াবাদ ইউনিয়নের পাটপাশা বাজার এলাকায় এঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, পাটপাশা বাজারের দক্ষিণ পাশে একটি মেহগনি গাছের বাগান রয়েছে। বাগানটিতে ওই এলাকার বাসিন্দা অটোচালক মো. আফজল হোসেনের কিশোরী মেয়ে মীম (১৫) ছাগল বেঁধে রেখে এসেছিল। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ওই কিশোরী ছাগল আনতে গিয়ে তিনটি বোমাসদৃশ্য বস্তু দেখতে পায়। কিশোরী কৌতুহল বশত একটি বোমাসদৃশ্য বস্তু হাতে নিয়ে একটি মেহগনি গাছে ছুঁড়ে মারে। ককটেলটি গাছে লেগে প্রচন্ড শব্দে বিস্ফোরিত হয়। এর ফলে ওই মেহগনি গাছের ডালের অর্ধেক অংশ ভেঙে যায় এবং ওই কিশোরীর হাত ঝলসে যায়।

আলিয়াবাদ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুক বলেন, এ খবর শোনার পর ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলমকে বিষয়টি জানানো হয়। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম বলেন, ঘটনাস্থল থেকে দুটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। কারা এ ঘটনার সাথে জড়িত কিংবা কোনো উদ্দেশ্য এর পেছনে কাজ করেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা