kalerkantho

শুক্রবার । ৩ আশ্বিন ১৪২৭। ১৮ সেপ্টেম্বর ২০২০। ২৯ মহররম ১৪৪২

আইল কাটা নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল আহত যুবকের

পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০২০ ২১:০১ | পড়া যাবে ২ মিনিটে



আইল কাটা নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল আহত যুবকের

রংপুরের পীরগাছায় জমির আইল কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ ও বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় শাহজাহান মিয়া নামের(৩০) এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত ১০ জুন জমির আইল কাটা নিয়ে প্রতিবেশীর সঙ্গে সংঘর্ষের ঘটনায় সে গুরুতর আহত হয়। শাহজাহান মিয়া উপজেলার কান্দি ইউনিয়নের দাদন গ্রামের চাঁন মিয়ার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, দাদন গ্রামের চাঁন মিয়ার সঙ্গে পাশের বাড়ির মাহাতাব মিয়ার দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ১০ জুন বিকালে চাঁন মিয়ার ছেলে শাহজাহান মিয়া নিজ জমির আইল কাটতে গেলে পাশের জমির মালিক মাহাতাব তাকে বেধরক মারপিট করে। এ ঘটনার জের ধরে ওই দিন সন্ধ্যায় আবারো সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়। এ সময় মাহাতাব ও তার লোকজন চাঁন মিয়ার বাড়িতে অগ্নিসংযোগ করলে দুইটি বসতঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়।  আহতদের মধ্যে শাহজাহান মিয়াকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই মাস ধরে  চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

এর আগে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ দুই নারীকে গ্রেপ্তার করে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শাহজাহানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা