kalerkantho

শুক্রবার । ১০ আশ্বিন ১৪২৭ । ২৫ সেপ্টেম্বর ২০২০। ৭ সফর ১৪৪২

ছোট দুই ভাই মিলে বড় ভাইকে হত্যা!

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০২০ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ছোট দুই ভাই মিলে বড় ভাইকে হত্যা!

ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় পারিবারিক জেরে ছোট দুই ভাই মিলে বড় ভাই হাসিম  খানকে (৫৫) হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই ভাই রোকন খান ও খোকন খান পলাতক রয়েছে। নিহত হাসিম খান উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের জসিম উদ্দিনের ছেলে। 

গত ২৫ জুলাই শনিবার নিজ বাড়িতে তিন ভাইয়ের মাঝে হামলার ঘটনায় গুরতর আহত বড় ভাই আজ দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়।

তারাকান্দা থানা ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, পৈত্রিক জমি নিয়ে তিন ভাইয়ের বিরোধ দির্ঘদিন ধরে। গত ২৫ জুলাই (শনিবার) তিন ভাইয়ের মাঝে এনিয়ে বিরোধের জেরে ছোট দুইভাই রোকন ও খোকন খান দেশীয় অস্ত্র দা ও বল্লম দিয়ে বড়ভাইকে আঘাত করে। এসময় গুরুতর আহত অবস্থায় মাটিতে পড়ে থাকা হাসিম খানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। অবস্থায় উন্নতি না হওয়ায় চিকিৎসকরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসা অবস্থায় আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় হাসিম খান।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, এব্যাপারে হত্যা মামলার দায়ের প্রস্তুতি চলছে। আসামিদের দ্রুত সময়ে গ্রেপ্তার করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা