kalerkantho

সোমবার । ১৩ আশ্বিন ১৪২৭ । ২৮ সেপ্টেম্বর ২০২০। ১০ সফর ১৪৪২

গৌরনদীতে শুভসংঘের কমিটি গঠন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০২০ ১৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



গৌরনদীতে শুভসংঘের কমিটি গঠন

বরিশালের গৌরনদী উপজেলা শুভসংঘর কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় গৌরনদী প্রেসক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে কমিটি গঠন করা হয়। বিশ্বজিত সরকার বিপ্লব এর আহবানে এবং সভায় উপস্থিত সকল সদস্যর সর্ব সম্মতিক্রমে ২৯ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সভায় বিশ্বজিত সরকার বিপ্লবকে সভাপতি ও আবদুল্লাহ আল নোমানকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- প্রধান উপদেষ্টা আহছান উল্লাহ, উপদেষ্টা প্রভাষক জহির উদ্দিন দোলন, প্রভাষক মোয়াজ্জেম সরদার, শিক্ষক পার্থ সারথী হালদার। সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব, সহ-সভাপতি মো. কামাল হোসেন, মো. মনিরুজ্জামান। সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, যুগ্ন সম্পাদক মাওলানা সানবিম শোয়েব, ব্যবসায়ী দেবাশীষ সাহা।

এ ছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক কবি রুবেল মুন্সি। প্রচার ও প্রকাশনা সম্পাদক শিক্ষক মো. মোশারফ হোসেন। কোষাধক্ষ শিক্ষক একেএম অহিদুল আলম ডাবলু। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিথী আক্তার। সমাজ কল্যান সম্পাদক মুকেশ পাল মিল্টন। ক্রিড়া সম্পাদক ব্যবসায়ী মশিউর রহমান পিন্টু। নারী বিষয়ক সম্পাদক জান্নাত আরা রাখী।

কার্যকরি কমিটির সদসরা হলেন- আমির হামজা, বেল্লাল হোসেন, আবু সাইদ, সিনথিয়া ঘড়ামী, রাবেয়া হোসেন রাবু, মারিয়া লিপিকা, নুসরাত জাহান তারিন, মৌসুমী জাহান, শাহ জালাল এবং আশিক আল সিরাজ।

নব নির্বাচিত কমিটির কর্মকর্তা ও সদস্যরা শুভ সংঘের গঠনতন্ত্রের সকল ধারা উপ ধারা মেনে সমাজের সকল ভালো কাজের সহযোগী হতে চান। শুভ সংঘ গৌরনদী উপজেলা শাখার সকল বন্ধুরা সামাজিক কাজে দেশের মধ্যে একটি মডেল হিসেবে আত্মপ্রকাশ করার প্রত্যাশা ব্যক্ত করে শপথ গ্রহন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা