kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

মার্কেটের ছাদে দোকান কর্মচারীর গলা কাটা লাশ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১২ আগস্ট, ২০২০ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



মার্কেটের ছাদে দোকান কর্মচারীর গলা কাটা লাশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি মসজিদ মার্কেটের ছাদ থেকে ওষুধের দোকানের কর্মচারী সাইফুল ইসলাম (২০) নামে এক যুবকের জবাই করা লাশ উদ্ধার করেছে গোপালদী ফাঁড়ি পুলিশ। নিহত সাইফুল ইসলাম বিশনন্দী এলাকার প্রবাসী ওসমান গণির ছেলে।

জানাগেছে, আজ বুধবার বিকেল ৪টার দিকে গোপালদী বাজারের লোকজন বাজারে বড় জামে মসজিদ মার্কেটের ছাদে এক যুবকের জবাই করা লাশ দেখতে পেয়ে গোপালদী ফাঁড়ি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মার্কেটের দ্বিতীয় তলার ছাদ থেকে সাইফুল ইসলাম (২০) নামে এক যুবকের জবাই করা লাশ উদ্ধার করেছে।

গোপালদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজহার জানান, উলুকান্দি পূর্বপাড়া এলাকার ঝালমুড়ি বিক্রেতা বাতেন মুন্সির তার মেয়ের ঘরের নাতি সাইফুল ইসলামকে তার বাড়িতে রেখে লালন পালন করে বড় করে। বেশ কিছুদিন যাবৎ সাইফুল ইসলাম এ মসজিদ মার্কেটের নীচতলায় মনির হোসেনের মনির ফার্মেসিতে কাজ করত। তিনি জানান, নিহত সাইফুল ইসলামের গলা ধারালো অস্ত্র দিয়ে জবাই করা ও দুই হাত কাটা রয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে সাইফুল ইসলাম বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হয়ে আসলেও তিনি আর রাতে বাড়ি ফিরে যায়নি। বুধবার বিকেলে তার কর্মস্থল মনির ফার্মেসির দ্বিতীয় তলার ছাদ থেকে তার উদ্ধার করা হয় বলে নিহত সাইফুল ইসলামের নানা বাতেন মুন্সি জানান।

তবে মনির ফার্মেসির মালিক মনির হোসেন জানান, সাইফুল ইসলাম ঈদের আগের দিন ছুটি নিয়ে যায়। তিনি এখন পর্যন্ত তাদের দোকানে কাজে যোগ দেয়নি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা