kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

পানিতে ডুবে মা-মেয়েসহ ৫ জেলায় ৭ মৃত্যু

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২০ ১৮:০৩ | পড়া যাবে ৩ মিনিটে



পানিতে ডুবে মা-মেয়েসহ ৫ জেলায় ৭ মৃত্যু

ছবি : কালের কণ্ঠ

দেশের ৫ জেলায় পানিতে ডুবে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পাঁচজনই শিশু। এ ছাড়া একজন পুরুষ এবং একজন নারী রয়েছে। জেলা, উপজেলা প্রতিনিধিদের পাঠানো সংবাদে এ তথ্য জানা গেছে।

চাটখিল : নোয়াখালীর চাটখিলে পুকুরের পানিতে ডুবে হুমায়রা (৪) ও মাজেদ (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ দুপুর ২টার দিকে চাটখিল পৌরসভার ২নম্বর ওয়ার্ডের সুন্দরপুর গ্রামের তারাখাঁর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম এ ঘটনার সত্যকা নিশ্চত করেন।

নিহত হুমায়রা চাটখিল পৌরসভার ২নম্বর ওয়ার্ডের তারখাঁর বাড়ির হাফিজ আহমেদের মেয়ে এবং মাজেদ একই বাড়ির গুলজার হোসেনের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন ছিল।

পাকুন্দিয়া : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুকুরের পানিতে ডুবে লায়ন নামের আড়াই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার নারান্দী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লায়ন ওই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমান পানিতে ডুবে শিশু মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

পাটগ্রাম : লালমনিরহাটের পাটগ্রামে নদীতে সাঁতার কেটে পার হতে গিয়ে পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ সকালে নদী থেকে পাটগ্রাম ফায়ার সার্ভিস ও রংপুর ফায়ার সার্ভিসের চার সদস্য ডুবুরি দল মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন।

গফরগাঁও : ময়মনসিংহের গফরগাঁওয়ে বসতঘর সংলগ্ন ডোবায় পড়ে বায়েজিদ নামে একবছর বয়েসি এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে আজ বুধবার সকালে উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা গ্রামে। বায়েজিদ দীঘা গ্রামের কৃষক সুলতান আহমেদের ছেলে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবির হাসান সাহাবুল বলেন, খুবই দুঃখজনক ঘটনা। পরিবারের লোকজন সজাগ থাকলে হয়তো এভাবে শিশুটিকে মরতে হত না।

ডোমার : নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি প্রগতিপাড়ার একটি পুকুর থেকে মা আলেয়া বেগম (২৫) ও সাত মাসের শিশু মেয়ে মনি আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে ওই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আলেয়া উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটি প্রগতিপাড়া গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী।

চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা