kalerkantho

সোমবার । ৬ আশ্বিন ১৪২৭ । ২১ সেপ্টেম্বর ২০২০। ৩ সফর ১৪৪২

মাদকাসক্ত ছেলের কাণ্ড!

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১১ আগস্ট, ২০২০ ২৩:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মাদকাসক্ত ছেলের কাণ্ড!

যশোরের অভয়নগরে আল-আমিন (২৪) নামে মাদকাসক্ত এক ছেলের কাণ্ড! জমি লিখে না দেওয়ায় মা ও বাবাকে হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করেছে। মোবাইল ফোনে প্রাণনাশের হুমকিও দিচ্ছে। এ ঘটনায় মঙ্গলবার বিকালে আহত বাবা-মা ছেলের বিরুদ্ধে অভয়নগর থানায় লিখিত অভিযোগ করেন। মারপিটের ঘটনা সোমবার দুপুরে উপজেলার নওয়াপাড়া বাজারের শুপারীপট্টি এলাকায় ঘটে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বাবা জালাল মুন্সি ও মা মাসুমা বেগম জানান, আমাদের ছেলে আল-আমিন মাদকসেবী। প্রতিদিন টাকার প্রয়োজনে আমাদেরকে মারপিট করে। টাকা না দিলে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। নেশার জন্য তাঁর অনেক টাকা প্রয়োজন। 

বাবা জালাল মুন্সি জানান, ভাঙ্গাড়ির ব্যবসা করে বুইকারা গ্রামের ঠাকুরপাড়ায় পাঁচ শতক জমি ক্রয় করেছি। সেই জমি আল-আমিন তাঁর নিজের নামে লিখে নিতে মারপিটের ঘটনা ঘটিয়েছে। ঘটনার দিন সোমবার দুপুরে আল-আমিন আমাকে বাড়ি থেকে ডেকে রাস্তায় নিয়ে যায় এবং বলে বাবা ওই জমি আমার নামে লিখে দিতে হবে।

জমি লিখে দিতে না চাইলে রাস্তার পাশে লুকিয়ে রাখা একটি হকিস্টিক বের করে আমাকে এলোপাতাড়িভাবে পেটাতে থাকে। রক্তাক্ত জখম অবস্থায় আমি চিৎকার করলে আমার স্ত্রী আল-আমিনের মা এগিয়ে আসে।

এসময় সে তার মাকেও পিটিয়ে আহত করে বাম হাত ভেঙ্গে দেয়। এক পর্যায়ে এলাকাবাসী এগিয়ে আসলে সে দৌড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই। 

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, বাবা-মায়ের ‌ওপর নির্যাতনকারী আল-আমিন নামে মাদকাসক্ত সেই ছেলেক পুলিশ খুঁজছে। দ্রুত তাকে আটক করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা