kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১১ আগস্ট, ২০২০ ১৬:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার দেওটি ইউনিয়নের দক্ষিণ দেওটি গ্রামে এক স্বামীর বিরুদ্ধে তার স্ত্রীর গলাকেটে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার গভীর রাতে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে স্বামী আবু তাহের (৬৫) পলাতক রয়েছেন। নিহতের ছেলে রুবেল হোসেন বাদী হয়ে বাবাকে আসামি করে মঙ্গলবার বিকেলে সোনাইমুড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

নিহত গৃহবধূর নাম তাজ নাহার বেগম (৫৫)। তিনি একই এলাকার পিডিবি এর অবসরপ্রাপ্ত কর্মচারী আবু তাহেরের স্ত্রী এবং চার সন্তানের জননী।

নিহতের ছেলে ও মামলার বাদী রুবেল হোসেন জানান, কিছুদিন পূর্বে তারা একটি জমি কেনেন। এনিয়ে তার বাবা তার মা এবং তাকে হত্যার হুমকি দিয়েছিলেন। সোমবার রাতে খাবার খেয়ে পরিবারের লোকজন সবাই ঘুমিয়ে পড়ে। গভীর রাতে কোনো এক সময়ে তার মাকে গলা কেটে হত্যা করা হয়।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বলেন, খবর পেয়ে সোনাইমুড়ি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। মঙ্গলবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, হত্যাকান্ডের ঘটনায় নিহত গৃহবধুর ছেলে রুবেল হোসেন বাদী হয়ে বিকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় তার বাবা আবু তাহেরকে আসামী করা হয়েছে। ঘাতক আবু তাহেরকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা