kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

নারী শ্রমিককে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

১০ আগস্ট, ২০২০ ২০:১৩ | পড়া যাবে ২ মিনিটে



নারী শ্রমিককে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

গাজীপুরের কালিয়াকৈরের আন্ধারমানিক এলাকায় এক নারী শ্রমিককে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে বাবুল মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রবিবার রাতে উপজেলার আন্দারমানিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক বাবুল মিয়া (২৩) একই গ্রামের বাখের মিয়াজীর ছেলে।

ধর্ষিতার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় শাহাবুদ্দিন স্পিনিং মিলে চাকরিরত এক নারী শ্রমিকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বাবুল। প্রেমের সম্পর্কের জেরে গত ২০ জুলাই রাতে কৌশলে ফোনে তাকে ডেকে একটি বাগানে নিয়ে যায় সে। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে  বাবুল পালিয়ে যায়। পরদিন এ ঘটনা গ্রামে ছড়িয়ে পড়লে গ্রাম্য সালিসে মীমাংসার একাধিক বৈঠকের তারিখ হয়। কিন্তু ওই মেয়েটি কৌশলে ২৬ জুলাই রাতে থানায় গিয়ে বাবুল মিয়াকে আসামি করে একটি মামলা দায়ের করে। মামলার পর পুলিশ রবিবার রাতে ধর্ষক বাবুল মিয়াকে গ্রেপ্তার করে।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি মনিরুজ্জামান বলেন, অভিযুক্ত বাবুল মিয়াকে গ্রেপ্তার করে জেলহাজতে এবং ধর্ষিতা নারী শ্রমিককে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা