kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

সিফাতের জামিনে আনন্দিত পরিবার ও সহপাঠীরা

বরগুনা ও বামনা প্রতিনিধি   

১০ আগস্ট, ২০২০ ১৯:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



সিফাতের জামিনে আনন্দিত পরিবার ও সহপাঠীরা

পুলিশের গুলিতে মেজর সিনহা রাশেদ খান (অব.) নিহতের ঘটনায় তার সঙ্গে থাকা প্রত্যক্ষদর্শী সাহেদুল ইসলাম সিফাতের জামিন হওয়ায় সরকার ও এই বিচার প্রক্রিয়ার সাথে সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে সিফাতের পরিবার ও সহপাঠীরা।

আজ সোমবার সকালে কক্সবাজারের আদালত থেকে মুক্তি পান সিফাত। একই সঙ্গে পুলিশের করা দুটি মামলার তদন্তভার র‌্যাবের হাতে হস্তান্তর করেছেন আদালত।

সোমবার দুপুরে বামনায় সিফাতের সহপাঠী শফিকুল ইসলাম শিফাত ও আরিফ হোসেন বলেন, ‘আদালত আমাদের প্রিয় বন্ধু সাহেদুল ইসলাম সিফাতের জামিন দিয়েছেন। এ জন্য আমরা সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ পাশাপাশি সিনহা হত্যার দ্রুত তদন্ত ও বিচার প্রক্রিয়া শুরু করায় বর্তমান সরকারকেও ধন্যবাদ জানান তারা।

সিফাতের নানা এনায়েত কবির হাওলাদার সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, সিনহা হত্যার ঘটনা ও তার সহযোগীদের গ্রেপ্তারের বিষয়ে মিডিয়া যে ভূমিকা নিয়েছে তা আমার পরিবার কখনও ভুলবে না। এ ছাড়া সরকারের সিদ্ধান্তে এ ঘটনার বিচারের যে প্রক্রিয়া শুরু হয়েছে সেটিও প্রসংশার দাবিদার। যাদেরকে এ বিচারের এবং তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে তারাও সুষ্ঠুভাবে তদন্ত করার ফলে আজকে আমার নাতি জামিনে মুক্তি পেয়েছে। বর্তমান সরকারের প্রতি আমাদের যথেষ্ট আস্থা রয়েছে। সরকারকে আমাদের পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।  

মন্তব্য



সাতদিনের সেরা