kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

প্রতিবন্ধী নাতনীকে বাড়িতে এনে নানার ধর্ষণ চেষ্টা, মামলা

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি   

১০ আগস্ট, ২০২০ ১৮:০৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিবন্ধী নাতনীকে বাড়িতে এনে নানার ধর্ষণ চেষ্টা, মামলা

নেত্রকোনার কলমাকান্দায় এক প্রতিবন্ধী শিশুকে (১৩) বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল রবিবার রাতে এ ঘটনায় ভিকটিমের বাবা কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। আর ওই প্রতিবন্ধী শিশুটিকে পুলিশ সোমবার সকাল ১১টার দিকে নেত্রকোনা কোর্টে প্রেরণ করেছে।

গত ৩০ জুলাই উপজেলার লেংগুরা ইউনিয়নের চেংগ্নী গ্রামে এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত আবু তাহের ওরফে আবুল (৫০) পেশায় একজন পান ব্যবসায়ী। ধর্ষণের শিকার শিশুটি সম্পর্কে তার নাতনী।

ভিকটিমের বাবা ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৩০ জুলাই সন্ধ্যায় অভিযুক্ত আবুল ভিকটিমের বাড়ির পাশে তার ভাইয়ের বাড়িতে আসেন গরুর জন্য খড় নিতে। খড় নিয়ে যাওয়ার সময় অভিযুক্ত ব্যক্তি তার ভাতিজি ও প্রতিবন্ধী নাতনীকে সঙ্গে করে বাড়িতে নিয়ে যান। ওই রাতে তিনি প্রতিবন্ধী নাতনীকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। পরে ভিকটিম বাড়িতে এসে পরিবারের লোকজনকে বিষয়টি জানালে পারিবারিকভাবে বিষয়টি মীমাংসার পর্যায়ে চলে যায়। রবিবার দুপুরে ভিকটিমের বড় বোন ও ভগ্নিপতি বাড়িতে এসে বিষয়টি সামাজিকভাবে মীমাংসা করার চেষ্টা চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত আবুল পালিয়ে যান এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম কালের কণ্ঠকে জানান, এ ঘটনায় রবিবার রাতে ভিকটিমের বাবা কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন। আর ওই প্রতিবন্ধী শিশুটিকে সোমবার সকালে নেত্রকোনা কোর্টে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা