kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

চিকিৎসক, আইনজীবীসহ জামালপুরে করোনায় নতুন আক্রান্ত ১৬

জামালপুর প্রতিনিধি   

১০ আগস্ট, ২০২০ ০৪:২০ | পড়া যাবে ২ মিনিটে



চিকিৎসক, আইনজীবীসহ জামালপুরে করোনায় নতুন আক্রান্ত ১৬

জামালপুরে রবিবার এক দিনে নতুন করে আরো ১৬ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে চিকিৎসক, আইনজীবী, ইপিআই সুপারভাইজার, পুলিশ সদস্য, গৃহিণী, ছাত্র-ছাত্রী ও সাধারণ শ্রেণির মানুষ রয়েছেন। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে রবিবার জামালপুর জেলার ৯৩টি নমুনা পরীক্ষায় জেলায় নতুন করে ১৬ জন করোনার রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে জামালপুর সদর উপজেলায় ১৪ জন ও সরিষাবাড়ী উপজেলায় রয়েছেন দুজন। তাদের মধ্যে ১০ জন পুরুষ ও ছয়জন নারী রয়েছেন।

রবিবার নতুন করে আক্রান্তদের মধ্যে শেখ হাসিনা মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক পদমর্যাদার একজন চিকিৎসক, পুলিশ লাইনসে নায়েক পদমর্যাদার একজন পুলিশ সদস্য, জামালপুর পৌরসভার একজন নারী ইপিআই সুপারভাইজার, জামালপুর পৌরসভার বোসপাড়ায় একজন আইনজীবী, ফুলবাড়িয়া এলাকায় এক ব্যক্তি, আমলাপাড়া এলাকায় পৃথক বাসায় দুজন গৃহিণী, চামড়া গুদাম এলাকায় একজন গৃহিণী ও এক ছাত্রী, শেখের ভিটা এলাকায় অনার্সের এক ছাত্র, সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের নান্দিনা এলাকায় একই পরিবারের তিনজন বাবা-মা ও ছেলে, একই এলাকার অন্য এক যুবক রয়েছেন। 

এ ছাড়া জেলার সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামে একজন বৃদ্ধ ও পিংনা ইউনিয়নের বাড়ইপটল এলাকায় এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস কালের কণ্ঠকে জানান, রবিবার নতুন করে শনাক্ত ব্যক্তিরাসহ জামালপুর জেলায় এ পর্যন্ত করোনার রোগী শনাক্ত হয়েছে ১০৩৩ জন। তাদের মধ্যে সুস্থ হয়েছে ৭৯২ জন। মৃত্যুবরণ করেছে ১৭ জন। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে সাতজন এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২১৭ জন।

মন্তব্য



সাতদিনের সেরা