kalerkantho

শুক্রবার । ৩ আশ্বিন ১৪২৭। ১৮ সেপ্টেম্বর ২০২০। ২৯ মহররম ১৪৪২

মনোহরগঞ্জে করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু, নতুন আক্রান্ত ৩

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

১০ আগস্ট, ২০২০ ০০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



মনোহরগঞ্জে করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু, নতুন আক্রান্ত ৩

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় করোনা সংক্রমণ উপসর্গে মো. জসিম উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। রবিবার কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি যান।

এদিকে এই উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৯০ জনে দাঁড়িয়েছে। রবিবার নতুন করে আরো তিনজন করোনায় আক্রান্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৬ আগস্ট) সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। রবিবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত রিপোর্টে দেখা গেছে নতুন করে তিনজন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে খিলা ইউনিয়নের দুজন এবং নাথেরপেটুয়া ইউনিয়নে একজন রয়েছে।

কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানান, উপজেলায় এই পর্যন্ত করোনায় মোট আক্রান্ত হয়েছেন ১৯০ জন। সুস্থ হয়েছেন ১৫১ জন এবং মারা গেছে ৭ জন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী আরো জানান, সচেতনতা ও সতর্কতার অভাবে এবং স্বাস্থ্যবিধি মেনে না চলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। সামাজিক নিরাপদ দূরত্ব নিশ্চিতকরণ ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা