kalerkantho

শুক্রবার । ৩ আশ্বিন ১৪২৭। ১৮ সেপ্টেম্বর ২০২০। ২৯ মহররম ১৪৪২

বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে নৌকা ডুবে স্কুলছাত্র নিখোঁজ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

৯ আগস্ট, ২০২০ ২২:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে নৌকা ডুবে স্কুলছাত্র নিখোঁজ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ব্রহ্মপুত্র নদে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে নৌকা ডুবে ফাহাদ (১১) নামের এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। আজ রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বাহাদিয়া এলাকার ব্রহ্মপুত্র নদে এ ঘটনা ঘটে। নিখোঁজ ওই শিক্ষার্থী বাহাদিয়া গ্রামের দ্বীন ইসলামের ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের কেজি-৪ এর শিক্ষার্থী।

নিখোঁজ ওই শিক্ষার্থীর মামা মোস্তফা কামাল জুয়েল জানান, রবিবার বিকেলে তার ভাগিনা ফাহাদসহ আরো পাঁচজন ছোট নৌকা দিয়ে ব্রহ্মপুত্র নদে ঘুরতে বের হয়। এ সময় নৌকাটি ডুবে যায়। অপর পাঁচজন নদের তীরে উঠলেও খোঁজ মিলছে না ফাহাদের। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত স্থানীয় লোকজন দুর্ঘটনাস্থলসহ নদের আশপাশে চেষ্টা করেও ফাহাদের খোঁজ পাচ্ছে না। থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা এসে দেখে গেছেন এবং ডুবুরি দল আনার চেষ্টা করা হচ্ছে বলে তিনি জানান।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়ভাবে চেষ্টা করা হচ্ছে। ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। ওই টিমটি অন্য একটি জায়গায় রয়েছে। টিমটি আসলেই নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা