kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

বিশ্বনাথে বৃদ্ধ ও গৃহবধূর আত্মহত্যা

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি   

৯ আগস্ট, ২০২০ ১৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বনাথে বৃদ্ধ ও গৃহবধূর আত্মহত্যা

সিলেটের বিশ্বনাথে পৃথক ঘটনায় এক গৃহবধূ ও এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশ দুটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা।

আনোয়ার আলী নামের (৬০) বছর বয়সী বৃদ্ধ নিজ বসত ঘরে বিষপান করেন। শনিবার ভোররাত ৪টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। আনোয়ার আলী উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য জামাল আহমদ।

এদিকে শনিবার রাতে লুৎফা বেগম (২৮) নামের এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। স্বামীর বসত ঘরের তীরের সাথে গলায় ওঁড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের এনায়েতপুর (তবলপুর) গ্রামের লাল মিয়ার স্ত্রী। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি শামীম মুসা বলেন, লুৎফা বেগমের ভাই আবু সাহেদ বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। আনোয়ার আলীর লাশ সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে ময়নাতদন্ত চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা