kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

বিয়ের এক মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৯ আগস্ট, ২০২০ ১৫:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের এক মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

বিয়ের এক মাসের মাথায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে গলায় ফাঁস দিয়ে হোসনে আরা (২৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। নিহত হোসনে আরা উপজেলার ফতেপুর ইউনিয়নের কাইমপুর এলাকার হৃদয়ের স্ত্রী।

আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ রবিবার সকালে পুলিশ উপজেলার দুপ্তারা ইউনিয়নের তিনগা এলাকার রাজ্জাকের বাড়ির ভাড়াটিয়া হৃদয়ের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় গৃহবধূ হোসনে আরা'র মরদেহ উদ্ধার করে। পুলিশ ময়নাতদন্তের জন্য হোসনে আরা'র লাশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। নিহত হোসনে আরা'র পিতার বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকার কোনাপাড়া এলাকায়।

বাড়ির মালিক রাজ্জাক জানান, নিহত হোসনে আরা'র সাথে হৃদয়ের বিয়ে হয় একমাস আগে। এটি হোসনে আরা ও হৃদয় দুজনেরই দ্বিতীয় বিয়ে। তাদের কয়েকদিন ধরে পারিবারিক কলহ চলছিল। শনিবার রাতে হোসনে আরা ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করলে স্বামী হৃদয় পালিয়ে যায় বলে তিনি জানান।

আড়াইহাজার থানার উপপরিদর্শক রিয়াদ হোসেন জানান, নিহতের শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এব্যাপারে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হচ্ছে এবং ঘটনাটির তদন্ত করা হবে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে মৃত্যুর প্রকৃত কারণ জেনে সে হিসেবে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা