kalerkantho

শুক্রবার । ৮ মাঘ ১৪২৭। ২২ জানুয়ারি ২০২১। ৮ জমাদিউস সানি ১৪৪২

সিনহা হত্যা

শিপ্রার জামিন মঞ্জুর, সাহেদের জামিন শুনানি কাল

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

৯ আগস্ট, ২০২০ ১২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



শিপ্রার জামিন মঞ্জুর, সাহেদের জামিন শুনানি কাল

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহযোগী ও পুলিশের দায়ের করা মামলায় শিপ্রা রানী দেবনাথের জামিন মঞ্জুর করেছেন আদালত। আজ (৯ আগস্ট) সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. দেলোয়ার হোসেন এ জামিন আবেদন মঞ্জুর করেন। 

শিপ্রার আইনজীবী অরুপ বড়ুয়া জানান, শিপ্রা দেবনাথের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় জামিন আবেদন করা হয়। শুনানিশেষে মামলার তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত শিপ্রার জামিন মঞ্জুর করেন বিচারক। 

অন্যদিকে একইদিন সকাল বেলা সাড়ে ১১টার দিকে নিহত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের আরেক সহযোগী শাহেদুল ইসলাম সিফাতের জামিনের জন্য কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে জামিনের আবেদন করেন আইনজীবী। একই সাথে তদন্ত কর্মকর্তা পরিবর্তন আবেদন করেন। আদালত দীর্ঘ শুনানিশেষে বিষয়টি আমলে নিয়ে আগামীকাল (১০ আগস্ট) আদেশের জন্য দিন ধার্য করেন।

সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু জানিয়েছেন, পুলিশের দায়ের করা হত্যা ও মাদকের দুটি মামলায় সিফাতের জামিন আবেদন করা হয় আদালত আইনজীবীদের বক্তব্য শোনেন। একই সাথে উক্ত মামলার তদন্ত কর্মকর্তাকেও পরিবর্তনের আবেদন জানান। শুনানিশেষে জামিনের আদেশের জন্য ১০ আগস্ট দিন ধার্য করা হয়।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাত ১০টার দিকে কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া শামলাপুর পুলিশ তদন্তকেন্দ্রে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর সাবেক মেজর সিনহা মো. রাশেদ।

মন্তব্য



সাতদিনের সেরা