kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

সুন্দরগঞ্জে ট্রাক্টর-অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৩

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

৯ আগস্ট, ২০২০ ০৪:৩২ | পড়া যাবে ২ মিনিটে



সুন্দরগঞ্জে ট্রাক্টর-অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৩

গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাক্টর-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বিপ্লব মিয়া (১৮) নামে এক টিভি মেকানিক্সের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়াও অটোরিকশায় থাকা আরো তিনজন যাত্রী গুরুতর আহত হয়।

শনিবার (৯ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার দহবন্দ ইউনিয়নের জরমনদী (পিনুর মোড়) গ্রামে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত বিপ্লব মিয়া তারাপুর ইউনিয়নের নওহাটী গ্রামের আ. মতিন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে একটি যাত্রীবাহী অটোরিকশা সুন্দরগঞ্জ অভিমুখে যাচ্ছিল। এতে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা ট্রাক্টরের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। 
এতে ঘটনাস্থলেই বিপ্লব নামের ওই যাত্রীর মৃত্যু হয়। পরে স্থানীয় গিয়ে গুরুতর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

এ ঘটনায় গুরুতর আহতরা হলেন- দহবন্দ ইউনিয়নের বামনজল গ্রামের ফরহাদ মিয়ার মেয়ে ফিরনিমা (১৪), একই গ্রামের ফরিদ আলীর ছেলে মাশরাফি (৬) ও জরমনদী গ্রামের জহুরুল ইসলামের মেয়ে জুই আক্তার (০৮)।তবে, ঘাতক ট্রাক্টরটি আটক করলেও চালক পলাতক রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক্টরটি আটক করে থানায় আনা হয়েছে। তবে চালক পলাতক থাকায় গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা