kalerkantho

শুক্রবার। ১৭ আশ্বিন ১৪২৭। ২ অক্টোবর ২০২০। ১৪ সফর ১৪৪২

জমি নিয়ে বিরোধের জেরে ৩ জনকে কুপিয়ে জখম

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৮ আগস্ট, ২০২০ ২২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



জমি নিয়ে বিরোধের জেরে ৩ জনকে কুপিয়ে জখম

ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে এক পোশাককর্মীসহ তিন জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বিকেলে উপজেলার ধামাইল গ্রামে। আহত তিন জনের মধ্যে পোশককর্মীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ও অন্য দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতের পরিবার গফরগাঁও থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধামাইল গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে পোশাককর্মী আলামিন (৩২) এর সাথে প্রতিবেশী হোসেন আলীর ছেলে সিদ্দিক মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলছিল। আলামিন ঢাকায় একটি পোশাক কম্পানিতে চাকরি করেন। ঈদের ছুটিতে তিনি বাড়ি আসেন। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে সিদ্দিক মিয়াসহ তার পরিবারের লোকজন আলামিনের পরিবারের লোকজনের ওপর হামলা করে।

এ সময় দায়ের আঘাতে পোশাককর্মী আলামিন, ভাতিজি নাসিমা ও ভাবি ছাবিকুন নাহার আহত হন। পরে প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নাসিমা ও ছাবিকুন নাহারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও আলামিনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত আলামিনের স্ত্রী রুনা আক্তার বলেন, আমার স্বামীরে যারা মারছে তাদের বিচার চাই। আল্লাই জানে তিনডা সন্তান লইয়া আমি কি বিপইদের মইধ্যে পরলাম।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ দিতে বলেছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা