kalerkantho

শুক্রবার। ১৭ আশ্বিন ১৪২৭। ২ অক্টোবর ২০২০। ১৪ সফর ১৪৪২

সাংবাদিক ইকরাম চৌধুরী আর নেই

চাঁদপুর প্রতিনিধি   

৮ আগস্ট, ২০২০ ০৮:৫৫ | পড়া যাবে ১ মিনিটে



সাংবাদিক ইকরাম চৌধুরী আর নেই

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ইকরাম চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনি জটিলতায় ভুগছিলেন। আজ শনিবার ভোর সাড়ে ৪টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক ইকরাম চৌধুরী।

বিকেলে চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা শেষে পৌর কবরস্থানে বাবা-মায়ের পাশে সাংবাদিক ইকরাম চৌধুরীকে দাফন করার কথা রয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে, এক মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য সহকর্মী রেখে গেছেন।

পেশায় সিভিল ইঞ্জিনিয়ার হলেও ৮০ দশকে সাংবাদিকতা শুরু করেন ইকরাম চৌধুরী। এর আগে বিসিক-এ দেশের বিভিন্নস্থানে দীর্ঘদিন চাকরিও করেন তিনি। ১৯৯৮ সালে চাকরি ছেড়ে চাঁদপুরে ফিরে দৈনিক চাঁদপুর দর্পণ নামে একটি পত্রিকা প্রকাশ করেন। চাঁদপুর প্রেস ক্লাবের একাধিকবার সাধারণ সম্পাদক ও সভাপতি পদে দায়িত্ব পালন করেন ইকরাম চৌধুরী। সবশেষ চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার এবং জাগোনিউজ টোয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি ছিলেন। এছাড়া দৈনিক ইনকিলাব, যুগান্তরসহ আরো বেশ কয়েকটি দৈনিকে কাজ করেন সাংবাদিক ইকরাম চৌধুরী।

মন্তব্য



সাতদিনের সেরা