kalerkantho

রবিবার। ৫ আশ্বিন ১৪২৭ । ২০ সেপ্টেম্বর ২০২০। ২ সফর ১৪৪২

লাকসামে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

৮ আগস্ট, ২০২০ ০১:১০ | পড়া যাবে ২ মিনিটে



লাকসামে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

কুমিল্লার লাকসামে করোনা উপসর্গ নিয়ে শহিদ উল্লাহ (৬০) নামে এক ব্যক্তি মারা গেছেন। ওই ব্যক্তির বাড়ি উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বেতিহাটি গ্রামের মৃত ইয়াছিন মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সপ্তাহখানেক ধরে তার জ্বর ও গলা ব্যথা অনুভব হয়। বুধবার (৫ আগস্ট) থেকে হঠাৎ শ্বাসকষ্ট দেখা দেয়। অবস্থার অবনতি হলে ওইদিন রাত সাড়ে ১১টার দিকে তাঁকে প্রথমে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে গেলে করোনা উপসর্গ থাকায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে স্থানান্তর করেন।

রোগীর স্বজনরা তাৎক্ষণিক তাঁকে চিকিৎসকের পরামর্শ মোতাবেক কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে আসন খালি না থাকায় চিকিৎসক তাঁকে ভর্তি নেয়নি। পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে শুক্রবার সকাল সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে করোনা উপসর্গে ওই ব্যক্তি মারা গেছেন, এমন সংবাদ পেয়ে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা (রোগ নিয়ন্ত্রণ) ডা. মেহেদী এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলন কুমিল্লা শাখার একদল স্বেচ্ছাসেবী মৃতের বাড়ি এসে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়মানুযায়ী মরদেহ দাফন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা