kalerkantho

শুক্রবার। ১৭ আশ্বিন ১৪২৭। ২ অক্টোবর ২০২০। ১৪ সফর ১৪৪২

কর্মহীনরা পেল রিকশা উপহার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৭ আগস্ট, ২০২০ ২১:১৬ | পড়া যাবে ১ মিনিটে



কর্মহীনরা পেল রিকশা উপহার

নীলফামারীর সৈয়দপুরে গরিব কর্মহীনদের স্থায়ী কর্মসংস্থানের লক্ষ্যে নতুন তিনটি রিকশা উপহার দেওয়া হয়েছে। আজ শুক্রবার (৭ আগস্ট) বিকেলে সৈয়দপুরের অরাজনৈতিক সামাজিক সংগঠন প্রত্যাশা '৮৬-এর উদ্যোগে ওই রিকশাগুলো বিতরণ করা হয়। শহরের সাহেবপাড়ার সামশুল হক মেমোরিয়াল একাডেমি চত্বরে ওই রিকশা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রত্যাশা '৮৬-এর সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মাহবুব জামিল। প্রধান অতিথি ইউএনও মো. নাসিম আহমেদ গরিব কর্মহীন তিন ব্যক্তির হাতে রিকশাগুলো তুলে দেন।

প্রত্যাশা '৮৬-এর সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মাহবুব জামিল বলেন, নানা পেশায় থেকে সংগঠনের সদস্যরা সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই বন্ধুত্ব বিনির্মাণের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতায় থেকে নানাবিধ সমাজকল্যাণমূলক কাজ করে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ স্থানীয় পর্যায়ের অসচ্ছলদের স্বাবলম্বী করতে সংগঠনের কল্যাণ তহবিল থেকে তিনজনকে রিকশা দেওয়া হলো।

মন্তব্য



সাতদিনের সেরা