kalerkantho

শুক্রবার। ১৭ আশ্বিন ১৪২৭। ২ অক্টোবর ২০২০। ১৪ সফর ১৪৪২

গাইবান্ধায় পানিতে ডুবে জাবি শিক্ষার্থীসহ ৩ জনের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি   

৭ আগস্ট, ২০২০ ২০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



গাইবান্ধায় পানিতে ডুবে জাবি শিক্ষার্থীসহ ৩ জনের মৃত্যু

গাইবান্ধায় পুকুরে ও নদীতে ডুবে তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সদর উপজেলায় পুকুরে ডুবে এক শিশু ও জেলার পলাশবাড়ী উপজেলায় করতোয়া নদীতে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রসহ ২ যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের উত্তর হরিনসিংহা গ্রামে এবং পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গাবাঁধ এলাকায় পৃথক ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা সদরের বল্লমঝাড় ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের জোহা মিয়ার ছেলে আবিদ (৫)। বগুড়া উপশহর এলাকার আল মোমাইমিন ওরফে সিয়াম (২১) ও তার বন্ধু বগুড়ার ফুলবাড়ি এলাকার সাজিদ হোসেন (২১)। এরমধ্যে সিয়াম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের (৪৮ তম ব্যাচ) ছাত্র ছিলেন।

সদর উপজেলার রামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, দুপুরে সহপাঠী শিশুদের সাথে উঠানে খেলছিল আবিদ। একপর্যায়ে সবার অজান্তে পাশের পুকুরে পড়ে ডুবে যায় শিশুটি। পরে খোঁজাখুঁজির পর পুকুর থেকে আবিদের ভাসমান মরদেহ উদ্ধার করে  স্বজনরা।

অপরদিকে পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য পল্লব মিয়া জানান, তিনদিন আগে সিয়াম তার বন্ধুকে নিয়ে হোসেনপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে নানা জয়নাল আবেদীনের বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার দুপুরে স্থানীয় চেরেঙ্গা বাঁধ এলাকায় করতোয়া নদীতে গোসল করতে নামে ওই দুই যুবকসহ কয়েকজন। এসময় অন্যরা নদী থেকে উঠে এলেও সিয়াম ও সজিব পানিতে ডুবে যায়। পরে নদী থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান দুই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা