kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

৪ ধর্ষক আটক

স্বামী পরিত্যক্তাকে সংঘবদ্ধ ধর্ষণ! ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি   

৭ আগস্ট, ২০২০ ১৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



স্বামী পরিত্যক্তাকে সংঘবদ্ধ ধর্ষণ! ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার

যশোরের ঝিকরগাছায় স্বামী পরিত্যক্ত এক নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পৌর সদরের পুরন্দপুর সাদ্দামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ৯৯৯-এ ফোনের সূত্র ধরে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে এবং ধর্ষকদের গ্রেপ্তারে অভিযান চালায়। আজ সকালে পুলিশ চার ধর্ষককে গ্রেপ্তার করে।
 
গ্রেপ্তারকৃতরা হলেন- পুরন্দপুর গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে আব্দুল জলিল (২৩), একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে জাকির হোসেন (২০), আব্দুল গাজীর ছেলে আলম হোসেন (৩০) ও ফজর আলীর ছেলে হাসানুর রহমান (২০)।
 
সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় এ ঘটনায় ১১ জনের নামে মামলা করা হয়।
 
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পুরন্দপুর গ্রামের স্বামী পরিত্যক্ত ওই মহিলা রাস্তা দিয়ে যাওয়ার সময় তাঁকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। এ সময় ধর্ষকরা তাঁকে রাস্তার পাশে আব্দুর রাজ্জাকের ঘাসের ক্ষেতে নিয়ে উপর্যুপরি ধর্ষণ করে ট্রেনলাইনের ওপর ফেলে রেখে যায়। অচেতন অবস্থায় এক পথচারী তাঁকে দেখে ৯৯৯-এ ফোন করেন। ফোনের সূত্র ধরে সেখান থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। ওই রাতেই অভিযানে নেমে সকালে বিভিন্ন স্থান থেকে চার ধর্ষককে গ্রেপ্তার করা হয়।
 
তিনি আরো জানান, ধর্ষকরা সবাই মাছ ধরার জাল টানা কাজ করে। আসামিদের স্বীকারোক্তির জন্য বিকেলে আদালতে পাঠানো হয়েছে। সেখান থেকে তাদের রিমান্ড চাওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা