kalerkantho

বৃহস্পতিবার । ৯ আশ্বিন ১৪২৭ । ২৪ সেপ্টেম্বর ২০২০। ৬ সফর ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশা চাপায় শিশু নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৭ আগস্ট, ২০২০ ০১:২৫ | পড়া যাবে ১ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশা চাপায় শিশু নিহত

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের মোহাম্মদপুরে বৃহস্পতিবার সন্ধ্যায় অটোরিকশা চাপায় ওয়ালিদ নামে চার বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত ওয়ালিদ পৌর এলাকার সরকার পাড়ার প্রবাস ফেরত সোহেল মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত এক সপ্তাহ আগে প্রবাস ফেরত সোহেল মিয়া পরিবার নিয়ে সরকারপাড়া থেকে গ্রামের বাড়ি সদর উপজেলার রামরাইল ইউপির মোহাম্মদপুরে ঈদ উদযাপন করতে যান। সন্ধ্যার আগ মূহুর্তে বাড়ির সামনের একটি রাস্তা পার হওয়ার সময় ব্যাটারিচালিত অটোরিকশা শিশু ওয়ালিদকে চাপা দিলে গুরুতর আহত হয়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিন্তু আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানোর প্রস্তুতিকালে মারা যায় শিশুটি।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, শিশুটির মাথার আঘাত গুরুতর হওয়ায় বাঁচানো যায়নি। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শিশুর পরিবারের অভিযোগ সাপেক্ষে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা