kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

ভৈরবে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

৭ আগস্ট, ২০২০ ০০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে পৃথক স্থানে পনিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার সাদেকপুর ও পৌর শহরের ভৈরব পুর উত্তর পাড়ায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সাদেকপুর দক্ষিণ পাড়ায় এলাকায় রুবেল মিয়ার ছেলে মাছুম (৫) ও ভৈরবপুর উত্তর পাড়ায় অটোচালক জালাল মিয়ার পুত্র রামিম (৭)।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে উপজেলার সাদেকপুর দক্ষিণ পাড়ায় এলাকায় রুবেল মিয়ার ছেলে মাছুমকে (৫) তার পরিবারের লোকজন বাড়ির আশেপাশে খুঁজে পাচ্ছিল না । খোঁজাখোঁজি একপর্যায়ে বিকেল ৪টার দিকে তাদের বাড়ির ঘাটলায় বর্ষার পানিতে মাছুমের লাশ ভেসে ওঠে।

অপরদিকে পৌর-এলাকার ভৈরবপুর উত্তর পাড়ায় অটোচালক জালাল মিয়ার পুত্র রামিম (৭) পরিবারের অজান্তে তাদের ভাড়া বাসার পাশের ডোবাতে পরে যায়। বিকেল চারটার দিকে রামিমের লাশ পানিতে ভেসে উঠে। পরে তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে ।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা কালের কণ্ঠকে জানান, দুইটি শিশুর মৃত্যুর ঘটনা খুবই র্মমান্তিক। নদীর পাড়ে ও বর্ষার পানি থেকে শিশুদের দূরে রাখতে অভিভাবকদের সতর্ক থাকা জরুরি হয়ে পড়েছে। এছাড়া নিহতদের পরিবারের আবেদন সাপেক্ষে ২০ হাজার টাকার আর্থিক সহায়তার আশ্বাস দেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা