kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

অতিরিক্ত যাত্রী বহনের দায়ে শিমুলিয়ায় ৫ লঞ্চের মাস্টারকে জরিমানা

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২০ ২৩:০৩ | পড়া যাবে ২ মিনিটে



অতিরিক্ত যাত্রী বহনের দায়ে শিমুলিয়ায় ৫ লঞ্চের মাস্টারকে জরিমানা

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে অতিরিক্ত যাত্রী বহনের দায়ে ৫টি লঞ্চকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার ঈদে ঘরে ফেরা অতিরিক্ত যাত্রী বহনের দায়ে লৌহজং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মু. রাশেদুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচলানা করে ৫টি লঞ্চের মাস্টারকে মোট ১৩ হাজার টাকা জরিমানা করেন।

মাওয়া নৌ পুলিশের আইসি পরিদর্শক সিরাজুল কবীর জানান, বৃহস্পতিবার নৌপুলিশের সহযোগিতায় শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লৌহজং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মু. রাশেদুজ্জামান। এ সময় ঈদে ঘরে ফেরা মানুষের চাপ থাকায় অতিরিক্ত যাত্রী বহন করছিল ৫টি লঞ্চ।

তিনি বলেন, যাত্রীদের যান মালের কথা বিবেচনা করে অতিরিক্ত যাত্রী বহন বন্ধে ৫টি লঞ্চের মাস্টারদের বিভিন্ন পরিমাণ টাকা জরিমানা করা হয়। এর মধ্যে এমভি রাকিব-১ এর মাস্টার মো. শাহজাহান আলীকে ৩ হাজার, এমভি শুভ্র রোদেলার মাস্টার মো. হান্নান ঢালীকে ৩ হাজার, এভি রাজিব-১ এর মাস্টার নয়ন মোল্লাকে ২ হাজার, এমভি মোহাম্মদিয়ার মাস্টার আবুল কালামকে ২ হাজার ও এমভি অর্পণ এন্টার প্রাইজের মাস্টার মো. ইদ্রিস আলীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা