kalerkantho

রবিবার । ১২ আশ্বিন ১৪২৭ । ২৭ সেপ্টেম্বর ২০২০। ৯ সফর ১৪৪২

খালাবাড়ি বেড়াতে গিয়ে দুই বোনের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২০ ২১:১৭ | পড়া যাবে ১ মিনিটে



খালাবাড়ি বেড়াতে গিয়ে দুই বোনের মৃত্যু

খালাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে দুই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা খালাতো বোন। আজ বেলা সাড়ে ১১টার দিকে পাবনা সদর উপজেলার সাত মাইল এলাকার বিএমবি ইটভাটার পুকুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা দোকানপাড়ার আব্দুল মান্নানের মেয়ে সুমাইয়া খাতুন ও একই ইউনিয়নের চরগড়গড়ি গ্রামের ওয়াহেদ আলী শেখের মেয়ে জিম খাতুন।

নিহতদের নানার বাড়ি থেকে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে প্রতিবেশী নাসিম আহমেদ কালের কণ্ঠকে জানান, নিহতরা বাঁশেরবাদা দোকানপাড়ার মদন কর্মকারের নাতনি। তারা দুই বোন অপর খালার বাড়ি পাবনা সদর উপজেলার সাতমাইলে চাঁদু শেখের বাড়িতে বেড়াতে যায়। বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির পাশে বিএমবি ইটভাটার পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে বাড়ির লোকজন ওই পুকুরের পানি থেকে তাদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির পানিতে ডুবে দুই বোনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নিহতদের বাঁশেরবাদা ও চরগড়গড়ি গোরস্থানে দাফন করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা