kalerkantho

রবিবার । ১২ আশ্বিন ১৪২৭ । ২৭ সেপ্টেম্বর ২০২০। ৯ সফর ১৪৪২

কুলাউড়ায় বজ্রপাতে ২ জনের মৃত্যু

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২০ ২০:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



কুলাউড়ায় বজ্রপাতে ২ জনের মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। একই সঙ্গে বজ্রপাতের ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ভাটেরা ইউনিয়নের হাকালুকি হাওরে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলের দিকে ভাটেরা ইউনিয়নের সিংহনাদ গ্রামের রফিক মিয়ার দুই শিশুপুত্র ফাহিম (১২) ও ইব্রাহিম (৮) বাড়ির পার্শ্ববর্তী হাকালুকি হাওরে গিয়ে মাছ শিকার করছিল। এ সময় আকস্মিক বজ্রপাত হলে ঘটনাস্থলেই বড় ভাই ফাহিমের মৃত্যু হয়। পরে গুরুতর আহতাবস্থায় ছোট ভাই ইব্রাহিমকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে একই সময়ে বড়গাঁও গ্রামের হরি মালাকার (৫৫) হাকালুকি হাওরে মাছ শিকার করতে গিয়ে বজ্রপাতে নিহত হন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাটেরা ইউপি চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম জানান, উভয় পরিবার খুবই গরিব। এ সময় তিনি উভয় পরিবারকে প্রাথমিকভাবে এক মাসের ভরণ-পোষণের জন্য এক বস্তা চাল ও ৫ কেজি ডাল প্রদান করেন। ভবিষ্যতে আরো সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী বলেন, বজ্রপাতে দুজনের মৃত্যুর খবর পেয়েছি। উভয় পরিবারের খোঁজখবর নেওয়ার পর জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে তাদের আর্থিক সহযোগিতা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা