kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

ফুটফুটে শিশুটি কার...?

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২০ ১৮:৫১ | পড়া যাবে ২ মিনিটে



ফুটফুটে শিশুটি কার...?

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৬-৭ বছর বয়সী ফুটফুটে এক ছেলে শিশু পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পুলেরঘাট বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্র পুলিশ। সে বর্তমানে পাকুন্দিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছে। 

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার পুলেরঘাট বাজার এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে কাঁদছিল শিশুটি। পরে পাশের এক দোকানদার শিশুটিকে তাঁর দোকানে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে তার পরিচয় জানতে চাইলে সে কিছুই বলতে পারেনি। পরে ওই দোকানদার বিষয়টি আহুতিয়া তদন্ত কেন্দ্র পুলিশকে জানায়। খবর পেয়ে আহুতিয়া তদন্ত কেন্দ্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে পাকুন্দিয়া থানায় নিয়ে আসে।

তিনি আরও জানান, শিশুটি নাম ঠিকানা কিছুই বলতে পারছে না। ধারণা করা হচ্ছে শিশুটি বুদ্ধি প্রতিবন্ধী বা অটিস্টিক। সে বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।
 
যদি কোনো সহৃদয়বান ব্যক্তি শিশুটিকে চিনে থাকেন বা তাঁর পরিচয় জেনে থাকেন তবে তাঁর পরিবারের লোকজনকে পাকুন্দিয়া থানায়, বিশেষভাবে ওসি (০১৭১৩৩৭৩৪৯১) অথবা ০১৭৬৯৬৯০৯৫৮ (ওসি, তদন্ত) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

মন্তব্য



সাতদিনের সেরা