kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

সাভারে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৬ আগস্ট, ২০২০ ১৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকার সাভারে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত একজন চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই চিকিৎসকের নাম স্যামুয়েল ফলিয়া (৩০)। বৃহস্পতিবার ভোরে পৌর এলাকার দরিয়ারপুরের ফ্ল্যাট থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। 

ওই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন। স্যামুয়েল ফলিয়া এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুর জেলার মিশনপাড়া গ্রামের বাদল ফলিয়ার ছেলে। ডা. স্যামুয়েলের স্ত্রী গোপালগঞ্জে বসবাস করছেন এবং তাঁর স্বজনরা চাঁদপুরে গ্রামের বাড়িতে থাকেন।

সাভার থানার পুলিশ জানায়, বুধবার রাতে মুঠোফোনে ফোন করে স্যামুয়েল ফলিয়ার কোনো সাড়া না পেয়ে স্বজনেরা বিষয়টি তাঁর সহকর্মীদের জানান। সহকর্মীরা তাঁর ফ্ল্যাটে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে তাঁকে ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে তাঁরা জানালা ভেঙে ফ্যানের সঙ্গে তাঁকে ঝুলতে দেখেন। পরে বিষয়টি তাঁরা সাভার থানা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ডা. স্যামুয়েল ফলিয়ার কক্ষ থেকে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। সাভার মডেল থানার এসআই নাজিউর রহমান বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বুধবার দিনগত রাতের কোনো একসময় তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে ডা. স্যামুয়েল আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে জানা যাবে মৃত্যুর আসল কারণ। ডা. স্যামুয়েল ফলিয়ার মৃত্যুর খবর পেয়ে চাঁদপুর থেকে তাঁর পরিবারের সদস্যরা সাভার এসেছেন। তাদের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। 

মন্তব্য



সাতদিনের সেরা