kalerkantho

সোমবার । ১৩ আশ্বিন ১৪২৭ । ২৮ সেপ্টেম্বর ২০২০। ১০ সফর ১৪৪২

সলঙ্গায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৬ আগস্ট, ২০২০ ১৩:০১ | পড়া যাবে ২ মিনিটে



সলঙ্গায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জের সলঙ্গায় গভীর রাতে জমিলা খাতুন নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে কিসামত সলঙ্গা গ্রামে। জানা গেছে, সলঙ্গা থানার কিসামত সলঙ্গা গ্রামের শমসের আলীর মেয়ে জমিলা খাতুন (৩২) এর সাথে একই গ্রামের সাখাওয়াৎ শিকদারের ছেলে মোতালেব (৩৬) এর বিয়ে হয়। তাদের ৩টি সন্তান রয়েছে। স্বামী মোতালেব স্ত্রী, সন্তানকে রেখে ফেসবুকে প্রেম করে লালমনির হাটের তাছলিমা নামের এক মেয়েকে বিয়ে করায় প্রথম স্ত্রী জমিলা বাবার বাড়িতেই সন্তানদের নিয়ে বসবাস করতেন। দুজনের বাড়ি পাশাপাশি হওয়ায় এ কারণে মাঝেমধ্যেই ঝগড়া-বিবাদ লেগেই থাকত।

ঘটনার তারিখে জমিলার আত্মীয়-স্বজন পাশের গ্রামে দাওয়াত খেয়ে রাত ১২টার দিকে এসে বাড়িতে শুয়ে পড়েন। বাড়ির লোকেরা ভোরবেলা উঠে ঘরের চৌকির ওপর গলায় ওড়না মোড়ানো অবস্থায় জমিলা খাতুনকে মৃত দেখতে পায়। এদিকে মৃত জমিলার কানে, গলায় ও নাকের সোনার গয়নাও পাওয়া যাচ্ছে না বলে জানান পরিবারের অন্যান্যরা।

নিহতের বাবা শমসের আলী অভিযোগ করে জানান, জমিলাকে ঘাতক স্বামী মোতালেব বালিশ চাপা/ওড়না পেঁচিয়ে শ্বাস রোধ করে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সলঙ্গা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ছানোয়ার হোসেন জানান, জমিলা নিহত হওয়ার ঘটনা সত্য। তবে কি কারণে নিহত হয়েছে তা এখনও জানা সম্ভব হয়নি। নিহতের পরিবার সকাল ৮টার দিকে সলঙ্গা থানা পুলিশকে খবর দিয়েছেন বলে জানান সলঙ্গা থানা ওসি তাজুল হুদা। তিনি আরো জানান, মৃতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে এবং তদন্ত করে জমিলার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও বলেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা