kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

রংপুর সিটি প্রেস ক্লাব

স্বপন চৌধুরী সভাপতি হুমায়ুন কবীর মানিক সম্পাদক

রংপুর অফিস   

৬ আগস্ট, ২০২০ ০৯:৪১ | পড়া যাবে ২ মিনিটে



স্বপন চৌধুরী সভাপতি হুমায়ুন কবীর মানিক সম্পাদক

নগরীর জিএল রায় রোডস্থ কার্যালয়ে রংপুর সিটি প্রেস ক্লাবের সাধারণ সভা গতকাল বুধবার অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের আহ্বায়ক এনটিভির সিনিয়র রিপোর্টার এ কে এম মঈনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভার শুরুতে ক্লাবের সদস্য শাহাজাদা মিয়া আজাদ, হাজী মারুফ, উৎস রহমানসহ সারা দেশ করোনাসহ বিভিন্ন রোগে মৃত্যুবরণকারী সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য দোয়া ও এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় বক্তব্য রাখেন ক্লাবের সদস্যসচিব অধ্যক্ষ শরীফুজ্জামান বুলুসহ স্বপন চৌধুরী, এস এম পিয়াল, শাকিল আহমেদ, হুমায়ুন কবীর মানিক, জিতু কবীর, জাকির আহমদ, উদয় চন্দ্র বর্মণ, শাহিদুর রহমান শাহিদ, আলী হায়দার রনি। বক্তারা ক্লাবের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

আহ্বায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে কালের কণ্ঠের রংপুর ব্যুরোপ্রধান স্বপন চৌধুরীকে সভাপতি ও দৈনিক যুগের আলোর স্টাফ রিপোর্টার হুমায়ুন কবীর মানিককে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি শাকিল আহমেদ, সহসভাপতি সাঈদ মফিদুল হক বাবু, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবলু, কোষাধ্যক্ষ শাহিদুর রহমান শাহিদ, দপ্তর ও যোগাযোগ সম্পাদক আলী হায়দার রনি, কার্যনির্বাহী সদস্য এস এম পিয়াল, উদয় চন্দ্র বর্মন ও জাকির আহমদ।

মন্তব্য



সাতদিনের সেরা