kalerkantho

বৃহস্পতিবার । ৯ আশ্বিন ১৪২৭ । ২৪ সেপ্টেম্বর ২০২০। ৬ সফর ১৪৪২

নৌকা বাইচ দেখতে গিয়ে নৌকা ডুবে ২ ভাইয়ের মৃত্যু

মান্দা (নওগাঁ) প্রতিনিধি   

৫ আগস্ট, ২০২০ ২০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



নৌকা বাইচ দেখতে গিয়ে নৌকা ডুবে ২ ভাইয়ের মৃত্যু

নওগাঁর মান্দায় ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনায় দুই সহোদরের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার কালিকাপুর ইউনিয়নের চককসবা বিলে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নুরুল্লাবাদ ইউনিয়নের চকদেবীরাম গ্রামের শরবতুল্যা মন্ডলের ছেলে আব্দুল মজিদ (৬৫) ও রইছ উদ্দিন (৫৫)।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে নৌকা বাইচ প্রতিযোগিতা দেখার জন্য একটি ডিঙি নৌকায় চকদেবীরাম গ্রামের আব্দুল মজিদ, আব্দুর রশিদ, রইছ উদ্দিন, আব্দুল মান্নান, ভুদু মিয়া ও অন্তর রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের বাতাসপুর যাচ্ছিলেন। পথে চককসবা বিলে পৌঁছলে ঝড়ের কবলে পড়ে তাদের ডিঙি নৌকাটি ডুবে যায়। এ সময় স্থানীয় লোকজন আব্দুর রশিদ, আব্দুল মান্নান, ভুদু মিয়া ও অন্তরকে উদ্ধার করলেও আব্দুল মজিদ ও রইছ উদ্দিন পানিতে ডুবে যায়। 

পরে স্থানীয়রা আব্দুল মজিদের লাশ উদ্ধার করে। সন্ধ্যা ৭টায় এ সংবাদ লেখা পর্যন্ত রইছ উদ্দিনের খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ রইছ উদ্দিনকে উদ্ধারের জন্য মান্দা ফায়ার সার্ভিস ও রাজশাহী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার পরিদর্শক তদন্ত তারেকুর রহমান সরকার। তিনি বলেন, আব্দুল মজিদ নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ অপরজনকে উদ্ধারে কাজ চলছে।

এদিকে নৌকাডুবির ঘটনায় দুই সহোদরের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা