kalerkantho

সোমবার । ১৩ আশ্বিন ১৪২৭ । ২৮ সেপ্টেম্বর ২০২০। ১০ সফর ১৪৪২

নিজ ভ্যানের নিচে চাপা পড়ে মারা গেলেন চালক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৫ আগস্ট, ২০২০ ০১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



নিজ ভ্যানের নিচে চাপা পড়ে মারা গেলেন চালক

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. মমিনুল ইসলাম (৫০) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভ্যান থাকা চালকের ছোট ভাই মো. আনারুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার রাতে ১০টায় উপজেলার নবাবগঞ্জ-কাচদহ রাস্তায় কামারপাড়া ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত মমিনুল উপজেলার বিনোদনগর ইউনিয়নের রাঘবেন্দপুর আটাপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) অশোক কুমার চৌহান কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ছোট ভাই আনারুল ইসলামের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার ওসি বলেন, সকাল থেকে নিহতের শরীরে জ্বর আসে। রাতে উপজেলার নবাবগঞ্জ বাজার থেকে জ্বরের ওষুধ নিয়ে একই ভ্যানে দুই ভাইয়ে দ্রুতগতিতে ভ্যান করে বাড়ি ফিরছিলেন।

তিনি বলেন, ভাইকে বার বার ভ্যানটি ধীরে চালাতে বললেও সে শুনেনি। বড় ভাই ভ্যান নিয়ে কামারপাড়া ব্রিজ এলাকায় পৌঁছালে হঠাৎ করে ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে যায়।

এ সময় ভ্যানের নিচে চাপা পড়ে বড় ভাই ঘটনাস্থলে মারা যায় এবং ছোট ভাইয়ের মাথায় প্রচন্ড আঘাত পায়। পরে, স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মমিনুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান কালের কণ্ঠকে বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা