kalerkantho

রবিবার । ১২ আশ্বিন ১৪২৭ । ২৭ সেপ্টেম্বর ২০২০। ৯ সফর ১৪৪২

জামালপুরে নতুন করে আরো ১৩ জন করোনায় আক্রান্ত

জামালপুর প্রতিনিধি   

৫ আগস্ট, ২০২০ ০০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরে নতুন করে আরো ১৩ জন করোনায় আক্রান্ত

জামালপুরে মঙ্গলবার নতুন করে আরো ১৩ জন করোনার রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে কলেজশিক্ষক, বিশ্ববিদ্যালয় ও কলেজের ছাত্র-ছাত্রী, ব্যবসায়ী, দুই বছরের এক শিশু, বৃদ্ধ নারী ও সাধারণ শ্রেণির মানুষ রয়েছেন। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআার ল্যাবে মঙ্গলবার ৭৫টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে জেলায় নতুন করে ১৩ জন করোনার রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে জামালপুর সদর উপজেলায় রয়েছেন পাঁচজন, ইসলামপুরে চারজন, মেলান্দহ ও মাদারগঞ্জ উপজেলায় রয়েছেন দুজন করে। এর মধ্যে নয়জন পুরুষ, তিনজন নারী ও দুই বছরের এক ছেলেশিশু রয়েছে।

মঙ্গলবার জামালপুর সদরে আক্রান্তদের মধ্যে ঝাওলা গোপালপুর কলেজের একজন প্রভাষক, শহরের স্টেশন রোড এলাকায় অনার্সের এক ছাত্রী, কাছারিপাড়া এলাকায় একটি মোবাইল কম্পানির শো-রুমের কর্মচারী ও এক যুবক, পাথালিয়া গ্রামে ষাটোর্ধ্ব বয়সের একজন ব্যবসায়ী রয়েছেন।

এছাড়া ইসলামপুর উপজেলায় কিংজাল্লা গ্রামের একই পরিবারের তিন সহোদর ভাই ও চরগোয়ালিনী ইউনিয়নের কান্দারচর গ্রামের যাটোর্ধ্ব বয়সের একজন নারী, মেলান্দহ উপজেলার ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া গ্রামে দুই বছরের এক শিশু ও ঝাউগড়া ইউনিয়নের কাপাসহাটিয়া গ্রামের অনার্সের এক ছাত্র, মাদারগঞ্জ উপজেলার গুনারিতলা গ্রামে ষাটোর্ধ্ব বয়সের এক নারী ও ঘুঘুমারি গ্রামের যুবক করোনায় আক্রান্ত হয়েছেন।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস কালের কণ্ঠকে জানান, মঙ্গলবার শনাক্ত হওয়া ব্যক্তিরাসহ জেলায় এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৯৫৮ জন। তাদের মধ্যে চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ৭৩৪ জন। মারা গেছেন ১৪ জন। বর্তমানে প্রাতিষ্ঠানিক চিকিৎসাধীন আছেন নয়জন এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২০১ জন।

মন্তব্য



সাতদিনের সেরা