kalerkantho

বৃহস্পতিবার । ৯ আশ্বিন ১৪২৭ । ২৪ সেপ্টেম্বর ২০২০। ৬ সফর ১৪৪২

ভৈরবে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

ভৈরব প্রতিনিধি   

৪ আগস্ট, ২০২০ ২৩:১৯ | পড়া যাবে ১ মিনিটে



ভৈরবে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

প্রতীকী ছবি

কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে কিশোরগঞ্জের ভৈরবে কালিকা প্রসাদ এলাকায়  মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলের ধাক্কায় মো. দেলোয়ার নামে (৫৫) এক পথচারী নিহত। সে উপজেলার কালিকাপ্রসাদ এলাকার বাসিন্দা।

হাইওয়ে পুলিশ জানায়, কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে ভৈরবের দিকে মঙ্গলবার ১টার দিকে একটি মোটরসাইকেল দ্রুতগতিতে যাওয়ার সময় পথচারী দেলোয়ার কালিকা প্রসাদ এলাকায় আঞ্চলিক মহাসড়ক পায়ে হেটে অতিক্রম করছিল। সে সময় দ্রুতগতিতে যাওয়া মোটরসাইকেলটি দেলোয়ারকে সজোরে ধাক্কা দেয়।

এলাকার লোকজন গুরুতর আহত অবস্থায় দেলোয়ারকে উদ্ধার করে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে তার মৃত্যু হয়।

ভৈরব হাইওয়ে থানার ইনচার্জ মো. মামুনুর রহমান কালের কণ্ঠকে জানান, কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে ভৈরবের দিকে মঙ্গলবার দুপুরের দিকে একটি মোটরসাইকেল দ্রুতগতিতে যাওয়ার সময় পথচারী দেলোয়ার কালিকা প্রসাদ এলাকায় আঞ্চলিক মহাসড়ক অতিক্রম করছিল। সে সময় দ্রুতগতিতে যাওয়া মোটরসাইকেলটি দেলোয়ারকে ধাক্কা দিলে, তাঁকে আহত অবস্থায় বাজিতপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে তার মৃত্যু হয় ।

মন্তব্য



সাতদিনের সেরা